পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনিকে মতলব উত্তর প্রেসক্লাবের ফুলেল সংবর্ধনা

শামসুজ্জামান ডলার :–
পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে ফুলেল সংবর্ধনা জানিয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। গত শুক্রবার সকাল ১১টায় মন্ত্রী ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে মতলব ফেরীঘাটে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে ডাঃ দীপু মনি বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক ও স্বাধীন কলম। আমি আশাকরি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজ ও দেশকে বিশ্বের দরবারে আলোকিত করে তুলে ধরবেন। দেশে বিএনপি, জামায়াত, হেফাজত যে নৈরাজ্য সৃষ্টি করেছে আমি আশাকরি সাংবাদিকরা জনগণের সামনে তা তুলে ধরবেন। এ সময় পররাষ্ট্রমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দৈনিক ইলশেপাড়ের সম্পাদক ও প্রকাশক মোঃ মিজানুর রহমান।

ডাঃ দীপু মনিকে ফুলেল সংবর্ধনার সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি শামসুজ্জামান ডলার, দৈনিক ভোরের কাগজ ও ইলশেপাড়ের প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, দৈনিক ভোরের ডাক ও মেঘনা বার্তার প্রতিনিধি শহিদুল ইসলাম খোকন, দৈনিক আলোকিত চাঁদপুরের প্রতিনিধিআরাফাত আল-আমিন, দৈনিক চাঁদপুর দিগন্তের প্রতিনিধি মোঃ সাজ্জাদ হোসেনসহ অন্যান্য প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply