কুমিল্লার চৌদ্দগ্রামে জামিনে বেরিয়ে এসে বাদির ঘর তছনছ, আহত ৪

জামাল উদ্দিন স্বপন,কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার চৌদ্দগ্রামে মারধর মামলার আসামী জেল থেকে জামিনে বেরিয়ে এসে আবারও হামলা চালিয়ে বাদির তছনছ করার অভিযোগ পাওয়া গেছে। এতে মহিলাসহ ৪ জন আহত হয়েছে। শুক্রবার দিবাগত গভীর রাতে পৌর এলাকার পশ্চিম ধনমুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা গেছে, একটি মোবাইল সেট চুরির ঘটনায় ওই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ আলীকে মারধর করে ফার্ম ব্যবসায়ী টিপু। এরই জের ধরে মোহাম্মদ আলীর বোন ববি আক্তার বাদি হয়ে টিপু, তার ভাই এরশাদ ও অপুসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করে। পুলিশ এরশাদ ও অপুকে গ্রেফতার করে জেলে পাঠায়। শুক্রবার বিকেলে দুই জনে জামিনে বেরিয়ে আসে। রাত সাড়ে ১২টায় তারা মামলার বাদি ববি আক্তারকে ঘরে ঢুকে খুঁজতে থাকে। আসামীরা বাদিকে না পেয়ে তার পিতা আবু তাহের, মা সামেলা বেগম ও প্রতিবন্দী বোন সেলিনাকে পিটিয়ে আহত করে। এসময় তারা পুরো ঘরের মালামাল তছনছ করে ফেলে দেয়।
মামলার আসামী টিপু জানায়, এঘটনার সাথে আমরা জড়িত নাই। আরেকটি মামলা করার জন্য বাদি নিজে ঘর তছনছ করে আমাদেরকে দোষারোপ করছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশার চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply