জাতীয়তাবাদী সাইবার ইউজার দল মালয়েশিয়া প্রবাসী কমিটিতে মুরাদনগরের সন্তান আহব্বায়ক পদে নির্বাচিত

মোশারফ হোসেন মনির ,মুরাদনগর (কমিল্লা):–

আওয়ামী দু:শাসনের প্রতিবাদে সাইবার আন্দোলনের অন্যতম পথিকৃৎ, বাংলাদেশের প্রথম সাইবার রাজনৈতিক সংগঠন ও বিএনপি’র প্রযুক্তি নির্ভর সহযোগী শক্তি বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (ইঘঈটচ) কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের কার্যক্রমকে বিশ্বব্যাপী বিস্তৃত করার লক্ষ্যে মালয়েশিয়া প্রবাসী মুরাদনগরের কৃতী সন্তান খান মোহাম্মদ মনির হোসেন (পিতা: মৃত ইউনুস খা,গ্রাম:মেটংঘর,মুরাদনগর, কুমিল্লা) কে আহব্বায়ক ও মোখলেসুর রহমান
বাবলু কে সদস্য সচীব মনোনীত করে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (ইঘঈটচ)‘র মালয়েশিয়া প্রবাসী ফোরাম আহব্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
মালয়েশিয়া বিএনপি’র আহব্বায়কের সুপারিশ স্বাক্ষর সম্বলিত কমিটিটি অনুমোদন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (ইঘঈটচ) কেন্দীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি- এস আলম রাজীব ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো:শহীদুর রহমান।
গত ১৩ই জুলাই ২০১৩ইং তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (ইঘঈটচ) কেন্দীয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি- এস আলম রাজীব ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো:শহীদুর রহমান এর আনুমদিত ও দপ্তর সম্পাদক মো ওসমান গনি সাক্ষরিত প্যাডে এই কমিটির আনুমোদন দেওয়া হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply