মতলবের পাঠানবাজার স্কুল মাঠে বিএনপির দু’গ্রুপের ইফতার মাহফিল : ১৪৪ ধারা জারি

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর(চাঁদপুর):–

বিএনপির দু’পক্ষ একই স্থানে একই সময় ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করায় রক্তক্ষয়ি সংঘর্ষের আশংকা থাকায় কোনপ্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসন শুক্রবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত পাঠানবাজার আবেদীয়া উচ্চ বিদ্যালয় মাঠ ও আশপাশ এলাকায় ১৪৪ধারা জারি করেছে। গত বৃহস্পতিবার রাত ৯টায় মতলব উত্তর থানা পুলিশ ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের পাঠানবাজার আবেদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোঃ নূরুল হুদার সমর্থক ও অপর সদস্য ড. জালালউদ্দিনের সমর্থকরা একই স্থানে একই সময় ইফতার মাহফিলের আয়োজন করে। একই স্থানে দু’পক্ষ ইফতার মাহফিলের আয়োজন করায় বিএনপি নেতা কর্মী ও দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে।

এদিকে একই স্থানে একই সময় দুপক্ষের ইফতার আয়োজনের কথা মতলব উত্তর উপজেলা প্রশাসন জানতে পেরে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ও এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য ওই এলাকায় শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে। পাঠানবাজার আবেদীয়া উচ্চ বিদ্যালয় মাঠ ও আশপাশ এলাকায় জনগনের চলাচল বন্ধ থাকবে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply