দেবিদ্বার ইয়াবা ও ভারতীয় রুপী সহ র‌্যাব-১১হাতে এক ব্যবসায়িক আটক

মোঃ জামাল উদ্দিন দুলাল:–

বুধবার রাতে র‌্যাবের-১১ এর একটি বিশেষ টিম অভিযান চালিয়ে কুমিল্লার দেবিদ্বার উপজেলার সদরের মধুরাজ মিষ্টান্ন ভান্ডারের মালিক আব্দুল হামিদ (৪১) কে ইয়াবা ও ভারতীয় রুপী সহ গ্রেফতার করে।
মামলার বরাতে জানা যায়, কুমিল্লা র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযানের ভিত্তিতে ডিএডি মোঃ আতাউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দেবিদ্বার উপজেলার সদরের মাষ্টার প্লাজার অবস্থিত সেন্ট্রাল হসপিটাল (প্রাঃ) এর নিচতলা মধুরাজ মিষ্টান্ন ভান্ডারে অভিযান চালিয়ে আব্দুল হামিদকে(৪১) কে ১ হাজার পিস ইয়াবা ও ১০ হাজার ভারতীয় রুপী সহ র‌্যাব-১১ তাকে রাতে আটক করে।
দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মোরশেদ পারভেজ তালুকদার জানান, মধুরাজ মিষ্টান্ন ভান্ডারে অভিযান চালিয়ে আব্দুল হামিদকে আটক করে রাতে তাকে কোতয়ালী মডেল থানা নিয়ে যাওয়া হয়। এব্যাপারে বৃহস্পতিবার সকালে আটককৃত কে অভিযুক্ত করে র‌্যাব-১১এর ডিএডি মোঃ আতাউর রহমান বাদি হয়ে দেবিদ্বার থানায় বিশেষ ক্ষমতা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। পরে ওই মডেল থানা থেকে আটককুত আব্দুল হামিদকে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply