কুমিল্লা মহানগরী শিবির সেক্রটারী গ্রেপ্তার ও শিবির নেতা শাহিন এর বাড়িতে হামলায় মহানগরী জামাত ও শিবিরের প্রতিবাদ

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ ইসলামী ছাএ শিবির কুমিল্লা মহানগরী সেক্রেটারী মোঃ শাহআলমকে গ্রেপ্তার ও শিবিরে সাবেক নেতা আই আর আশিক আহম্মেদ শাহিন এর বাড়িতে ছ্এালীগ এর হামলায় প্রতিবাদ জানিয়েছেন মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ ও সেক্ররেটারি মোছলেহ উদ্দিন, জামায়াত নেতা এ.কে.এম এমদাদুল হক মামুন এবং মহানগর শিবির সভাপতি মনির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন এক যৌথ বিবৃতিতে বলেন, মঙ্গলবার জামায়াতের ডাকা সকাল-সন্ধা হরতালের সমর্থনে নগরীর টমছমব্রিজে শিবিরের শান্তিপর্ণ মিছিলে পুলিশ আর্তকিত ভাবে গুলি করে। মহানগরী শিবির সেক্রটারী মোঃ শাহআলমসহ ৯জনকে সর্ম্পন্য আন্যায় ভাবে আটক করে। আপর দিকে শহরে সতরায় সাবেক শিবির নেতা আই আর আশিক আহম্মেদ শাহিন এর বাড়িতে ছাএলীগ সন্ত্রাসীরা গুলি করে হামলা চালিয়ে ব্যাপক লুটপাট ও গাড়ী ভাংচুর করে।
ছাএলীগের গুলিতে শাহিনের ভাবিসহ ৩জন গুলিবৃদ্ব হয়। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে মহানগরী নেতৃবৃন্দ বলেন, সরকারের পুলিশ বাহিনী সর্ম্পূন অন্যায় ভাবে শিবিরের মহানগরীর মিছিলে হামলা করে সেক্রটারী মোঃ শাহআলমসহ ৯ জনকে আটক করে । নেতৃবৃন্দরা আটকৃত সেক্রটারী সহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান এবং শাহিন এর বাড়িতে হামলা কারী ছাএলীগ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply