চান্দিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ১জন আহত

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

কুমিল্লার চান্দিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে মারধর করে আহত করেছে প্রতিপক্ষ। রবিবার (১৪জুলাই) উপজেলার হারং গ্রামে ওই ঘটনা ঘটে। এতে আবু মুসা ভুইয়া (৩৫) আহত হয়। সে হারং ভুইয়া বাড়ির আব্দুর রাজ্জাক ভূইয়া মাস্টারের ছেলে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, গত শনিবার সকালে হারং গ্রামের শাহজালালের ছেলে সানি বড় ভুইয়া বাড়ির মসজিদের একটি গাছ উপরে ফেলে দিলে ইমাম সাহেব তাকে শাসন করে। এতে ক্ষিপ্ত হয়ে সানির বাবা দুপুরে ইমাম সাহেবকে মারধর করে। একই দিন সন্ধ্যার পর আবু মুসাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা শাহজালাকে ঘটনা সম্পর্কে জিঞ্জাসাবাদ করলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। পর দিন রবিবার সকালে আবু মুসা নিজ বাড়ি হতে অফিসে যাওয়ার সময় রাস্তার উপরে পৌঁছা মাত্রই সফিকুল ইসলাম, জালাল উদ্দিন, সুমন মিয়া, শাহজালাল, নাছিমা আক্তার, আমির হোসেন ও তার ছেলে রুবেল মিয়া অকথ্য ভাষায় গালমন্দ করে। প্রতিবাদ করার সাথে সাথে তারা মুসাকে এলোপাথারী মারধর শুরু করে। পরে চিৎকার শুনে আস-পাশের লোকজন মুসাকে উদ্ধার করে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যপারে আবু মুসা চান্দিনা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এসআই বিপুলের সাথে যোগাযোগ তিনি জানান মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply