বুড়িচংয়ে সন্ত্রাসী হামলায় সাবেক জেলা ছাত্রদল নেতা আহত : মামলা প্রত্যাহার করতে সন্ত্রাসীদের হুমকী

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–

কুমিল্লার বুড়িচংয়ে সন্ত্রাসী হামলায় আহত সাবেক জেলা ছাত্রদল নেতা তাজুল ইসলাম মুন্সীর মামলা প্রত্যাহার করতে সন্ত্রাসীরা হুমকী দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রায় ২ সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ এখনো মামলায় অভিযুক্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।
মামলায় অভিযোগ করা হয়, গত ২ জুলাই সাবেক ছাত্রদল নেতা ও সুন্দ্রম মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক তাজুল ইসলাম মুন্সী মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের সুন্দ্রম মধ্যপাড়া এলাকায় পূর্ব শক্রতার জের ধরে অভিযুক্ত ফরহাদ হোসেন ও হাবিব মেম্বার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। এ ঘটনায় তাজুল ইসলাম বাদী হয়ে গত ১০ জলাই বুড়িচং থানায় মামলা দায়ের করে। মামলায় অভিযুক্তরা হচ্ছে, একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে ফরহাদ হোসেন ও মৃত কালা মিয়ার ছেলে হাবিবুর রহমান মেম্বার। মামলা দায়ের করার পর মামলা প্রত্যাহার করতে আসামীরা অব্যাহত হুমকী দেয়ায় বর্তমানে বাদী পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ রয়েছে। এ বিষয়ে তাজুল ইসলাম মুন্সী জানান, মামলায় অভিযুক্ত ফরহাদ হোসেন বুড়িচং থানার ওয়ারেন্টভুক্ত আসামী, তার বিরুদ্ধে থানা ও আদালতে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে একাধিক মামলা রয়েছে। কিন্ত সে এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাকে গ্রেফতার করছে না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply