হেফাজতে ইসলাম কোন দলকে ক্ষমতায় বসানোর উদ্দ্যেশে গঠিত হয়নি — আল্লামা আহমেদ সফী

বিশেষ প্রতিনিধি :-

হেফাজতে ইসলাম কোন দলকে ক্ষমতায় বসানো বা নামানোর হাতিয়ার নয় । নাস্তীকদের মদদপুষ্ট সরকার এবং তাদের দোসরা হেফাজত ইসলামকে বিভিন্ন প্রক্রিয়ায় রঙ্গ লাগাতে চায় । তারা আল্লাহকে দেখা যায় না বলে বিশ্বাস করতে চায় না । তাদের প্রতি প্রশ্ন করুন তোমরা কি তোমাদের দেহে লুকায়িত রুহুকে দেখতে পাও ! নাক থেকে চোখ, গালের দুরুত্ব কতদূর কিন্তু তুমি কি তা দেখ ! দেখ না । যদি তাহাই হয় তাহলে আল্লাহকে দেখবে কিভাবে । ইসলাম প্রিয় মানুষ অবশ্যই অদৃশ্য আল্লাহকে বিশ্বাস করে । যাদের মধ্যে বিন্দু মাত্র ইসলামের আলো আছে তারা তা সমর্থন করবেন ।

হেফাজতে ইসলাম রিয়াদ শাখার উদ্যোগে আয়োজিত বিশিষ্ট নাগরিকদের সর্ম্বধনায় হেফাজতে ইসলামের আমীর শাইখুল ইসলাম আল্লামা আহমেদ শফী তার বক্তাব্যে এই কথা বলেন । রিয়াদে হারার কোকোপাম রেষ্টুরেন্টে শনিবার দুপুর ২ টায় মাওলানা মনির হোসেনের পবিত্র কোরআন তেলোয়াতে সূচনা হয় সর্ম্বধনা, ইফতার ও দোয়া মাহফিলের ।

সভাপতিত্ব করেন, মাওলানা হেলালউদ্দীন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও সভাপতি সৌদি আরব শাখা, হেফাজতে ইসলাম বাংলাদেশ ।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন, মাওলানা কেফায়েত উল্লাহ ।

প্রধান অতিথির বক্তাব্যে হেফাজতে ইসলামের আমীর শাইখুল ইসলাম আল্লামা আহমেদ শফী আরো বলেন, যারা ইসলামের হেফাজতে প্রান দিয়েছেন, তারা অবশ্যই শহীদি মর্যাদা পাবেন এতে কোন সন্দেহ নেই ।

বিশেষ অতিথি ছিলেন, মাওলানা হোসেন হাবীবুর রহমান, সভাপতি, খেলাফত মজলিস বাংলাদেশ, রিয়াদ শাখা ।

প্রধান বক্তা ছিলেন, মাওলানা মিজানুর রহমান আহাদী, সাধারন সম্পাদক, খেলাফত মজলিস বাংলাদেশ, রিয়াদ শাখা, মাওলানা রেজাউল করীম । মাওলানা আব্দুস সালাম, সভাপতি, রিয়াদ (উঃ), হেফাজতে ইসলাম বাংলাদেশ । হাফেজ মাওলানা নেয়ামত উল্লাহ, মাওলানা আবুল হোসেন, মাওলানা ফারুক আহমেদ, হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মোবারক, মাওলানা আমীর হোসেন, মাওলানা রেদোয়ান, মাওলানা আহমদ কবীর, মাওলানা মোহাঃ আলী মিল্লাত, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা ফোরকান আহমেদ, হাফেজ মাওলানা আব্দুল আলীম, মাওলানা হারুন, মাওলানা আব্দুস শকুর, মুফতি আঃ হান্নান প্রমূখ ।

বক্তারা হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমেদ শফী ঘোষিত ১৩ দফার ব্যাখ্যা দেন । তারা বলেন এটি কোন রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার দাবী দাওয়া নয় ।

সর্ম্বধনায় উপস্হিত ছিলেন, বি.এন.পি, জামায়াত, খেলাফত মজলিসসহ হেফাজতে ইসলামের অনুসারী বৃন্দু ।

সর্ম্বধনা শেষে আহতদের রোগমুক্তি, নিহতদের শহীদি মর্যাদা এবং দেশ জাতীর কল্যান কামনায় দোয়া পরিচালনা করেন শাইখুল ইসলাম আল্লামা আহমেদ শফী ।

Check Also

আরগা উপ-শহর বিএনপি‘র প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  স্টাফ রির্পোটার:— শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি এবং স্বাধীনতার ঘোষক । গত ...

Leave a Reply