ব্রাহ্মণপাড়ায় মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় মদ ও গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।
জানা যায়, শনিবার সকালে শশীদল ইউনিয়নের মানরা-নারায়নপুর সড়কের উপর দিয়ে কসবা উপজেলার চারুয়া গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে ময়নাল হোসেন (২২) নামে এক যুবক বাজারের থলে নিয়ে হেটে যাচ্ছিল। তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় ঐ এলাকায় টহলরত থানার এসআই সুজন চন্দ্র পাল ও সঙ্গীয় ফোর্স তার বেগ তল্লাসি করে ৪০ বোতল (হুইস্কি) ভারতীয় মদসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। অপরদিকে ধান্যদৌল পূর্বপাড়া এলাকায় এএসআই কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স শনিবার সকালে মো. বিল্লাল হোসেন(৪০) নামে এক যুবকের গতিরোধ করে তার বেগ তল্লাসি করে দেড় কেজি গাঁজাসহ তাকে আটক করে। বিল্লাল উপজেলার শশীদল গ্রামের মৃত অহিদুল ইসলামের ছেলে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়–য়া সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে থানায় পৃথকভাবে মাদক আইনে দুটি মামলা হয়েছে এবং শনিবারই তাদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply