চান্দিনায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
বাংলাদেশ রেজভীয়া তালিমুস সুন্নাহ বোর্ড চান্দিনা উপজেলা শাখার আয়োজনে শুক্রবার (১২ জুলাই) দুপুরে মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। ছায়কোট কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে চান্দিনা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোকাম বাড়ী শাহী ঈদগাহ্ মাঠে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চান্দিনা উপজেলা সভাপতি মোঃ ইউনুস মিয়া রেজভীর সভাপতিত্তে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান মুফতী কাজী ছিদ্দিকুর রহমান রেজভী, উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ মনু মিয়া, মোঃ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ কানু মিয়া রেজভী, সহ-সাধারণ সম্পাদক মাওঃ কাজী হুমায়ন কবির রেজভী, মোঃ মনির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী আঃ রশিদ, আঃ হালিম রনি, অর্থ সম্পাদক মোঃ নজরুল ইসলাম কন্ট্রাঃ, মোঃ আলী হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন ও নজরুল ইসলাম, মোঃ নজরুল ইসলাম, মোয়াল্লিম মাওঃ আবু জাফর, মাওঃ শাহ আলম, মাওঃ ফয়সাল আহমেদ, মাওঃ মোঃ জহিরুল ইসলাম, মাওঃ মোঃ অহি উল্লাহ, হাফেজ নুরুল আমিন, সমাজকল্যাণ সম্পাদক সুমন মিয়া, সহ-সম্পাদক মহিউদ্দিন, মোঃ সাদ্দাম, কাজী লতিফ ও আঃ কাদির, আবুল কাশেম। আলোচনা সভায় বক্তরা এই মাসে দিনের বেলা পানাহার এবং খাবারের হোটেলসমূহ বন্ধ রাখা, ইফতার ও বিভিন্ন খাদ্যে ক্ষতিকারক ফরমালিন ও রং ব্যবহার না করা, অশ্লিল ছবি প্রদর্শণ ও সিনেমা হল বন্ধ রাখাসহ রমজানের পবিত্রতা রক্ষায় সকল মুমিন মুসলমানকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান। অবশেষে মোনাজাতের মাধ্যমে বর্ণাঢ্য র‌্যালীর সমাপ্তি হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply