এক্সপ্রেস মানির রমজান অফার: ওমান থেকে ১ রিয়ালে দেশে রেমিট্যান্স পাঠানো যাবে

চট্টগ্রাম :–

প্রবাসীদের কষ্টার্জিত আয় পরিবারের কাছে পৌঁছে দেয়ার নির্ভরযোগ্য আন্তর্জাতিক প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি পবিত্র রমজান উপলক্ষে অর্থ স্থানান্তরে ১ রিয়ালের বিশেষ সাশ্রয়ী প্যাকেজ চালু করেছে। পুরো রমজান মাস জুড়ে গ্রাহকগণ ওমান থেকে মাত্র ১ ওমানি রিয়ালে বাংলাদেশে যে কোনো পরিমাণ টাকা পাঠাতে পারবেন।
ওমান প্রবাসী বাংলাদেশি গ্রাহকরা দেশব্যাপী ছড়িয়ে থাকা এক্সপ্রেস মানির ২০০ এজেন্টের মাধ্যমে ১ জুলাই থেকে এ সেবা গ্রহণ করতে পারছেন। এটি ১০ আগস্ট পর্যন্ত চলবে। রমজানের এই বিশেষ অফারটির ফলে প্রবাসীরা সাশ্রয়ী মূল্যে তাদের প্রিয়জনের কাছে রেমিট্যান্স পাঠাতে পারবেন। দেশে বিদ্যমান রেমিট্যান্স সেবা প্রদানকারী কোম্পানিগুলোর মধ্যে কেবল এক্সপ্রেস মানিই এতো সাশ্রয়ী মূল্যে সেবা প্রদান করছে।
এক্সপ্রেস মানির বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শামীম ইফতেখার বলেন, রমজান ত্যাগের মাস। এই মাসে বাংলাদেশি গ্রাহকদের জন্য সাশ্রয়ীমূল্যে অর্থ স্থানান্তরে সহযোগিতার মাধ্যমে কিছুটা হলেও ত্যাগ শিকার করতে পারায় আমরা আনন্দিত। এক্সপ্রেস মানি সবসময় তার গ্রাহকদের আনন্দ বৃদ্ধিতে সচেষ্ট থাকে। আমাদের সকল গ্রাহক , তাদের পরিবার পরিজন ও আত্মীয় স্বজনকে রমজানের শুভেচ্ছা।

এক্সপ্রেস মানি সম্পর্কে:
এক্সপ্রেস মানি একটি বৈশ্বিক অর্থ আদান-প্রদানকারি ব্র্যান্ড। বিশ্বজুড়ে ৫ টি উপমহাদেশের ১৫০ দেশে প্রায় ১ লক্ষ ৭০ হাজার স্থানীয় এজেন্টের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করে থাকে। ‘ব্রিংয়িং হোম ক্লোজার’ এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ লক্ষ প্রবাসীর অর্থ তাদের প্রিয়জনের কাছে পৌঁছে দিয়ে একটি নির্ভরশীল আন্তর্জাতিক মানি ট্রান্সফার ব্র্যন্ডে পরিনত হয়েছে। এক্সপ্রেস মানি তার উদ্ধাবনী প্রযুক্তি, উৎকৃষ্ট গ্রাহক সেবা এবং বৃহৎ নেটওয়ার্কের মাধ্যমে সহজে, অতি দ্রুত এবং নিরাপদে বিশ্বের যেকোন প্রান্তে অর্থ স্থানান্তরের সেবা প্রদান করে আসছে। কোম্পনি সম্পর্কে আরো জানতে আমাদেকে ফেসবুকে অনুসরণ করুন: http://on.fb.me/Z5sngv, Twitter: @Xpress_Money, ভিজিট করুন: www.xpressmoney.com

বিস্তারিত মিডিয়া তথ্যের জন্য যোগাযোগ করুন:

মেহেবুব ই অদুজ্জামান, ইমপ্যাক্ট পিআর: +৮৮০১৮৪১৩৩৪৪৮৮
গুঞ্জন সিন্হা, এক্সপ্রেস মানি: +৯৭১২৬৫২১৪০৭
মানিবালান মনোহরণ, অ্যাডফ্যাক্টরস্ পিআর প্রাইভেট লিমিটেড: +৯১৯৮৩৩৯৪৯৯১৯
সাফাক কাগদি, অ্যাডফ্যাক্টরস পি আর প্রাইভেট লিমিটেড: +০০৯১৯৮৩৩৮৪১৮৪০

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply