সিংড়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

সাইফুল ইসলাম, সিংড়া(নাটোর )প্রতিনিধি:–

নাটোরের সিংড়া উপজেলার লক্ষীকোলা গ্রামে গরু ধানের চারা খাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ২জনের অবস্থা গুরুতর হওয়ায় রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের মৃত: ফজলার রহমানের ছেলে শাহানশাহ এর জমির ধানের চারা খেয়ে নষ্ট করে একই গ্রামের বাবু সরকারের গরু। এঘটনায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হলে স্থানীয় গ্রাম্য মাতব্বরা তা তাৎক্ষনিকভাবে মিমাংসা করে দেয়। পরে এঘটনার জের ধরে শাহানশাহ ও তার ভাই ওহাবের নেতৃত্বে ৫থেকে ৭জন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে প্রতি পক্ষ বাবু সরকারের বাড়ির আঙ্গিনায় গিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এতে দু’পক্ষের মোট ৫জন আহত হয়। আহতরা হলেন বাবু সরকার (৪০), সিদ্দিক সরকার (৩৫), রুহুল আমিন (৩৮), ওহাব আলী (৩৭), শাহানশান (৪০)। আহতদের মধ্যে বাবু সরকার ও সিদ্দিক সরকারের অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়েজুর রহমান বলেন, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply