ব্রাহ্মণপাড়ায় ৪০ কেজী গাঁজাসহ গ্রেপ্তার ১

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মকিমপুর এলাকা থেকে গতকাল কুমিল্লার ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৪০ কেজী গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাধবপুর ইউনিয়নের মকিমপুর মকবল চেয়ারম্যানের পুকুর সংলগ্ন রাস্তা দিয়ে আজ ১০ জুলাই বুধবার ভোরে দুইটি চটের বেগ নিয়ে দুজন হেটে যাবার সময় কুমিল্লা ডিবি পুলিশের এএসআই জাহাঙ্গীর ও সঙ্গীয় ফোর্স তাদের গতিরোধ করে। এসময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার লক্ষীপুর গ্রামের আবদুল কুদ্দুস দৌড়ে পালিয়ে যায়। এসময় ডিবি পুলিশ একই জেলার কসবা উপজেলার লক্ষীপুর দঃপাড়া গ্রামের মহন মিয়ার ছেলে আনিস মিয়া প্রকাশ কালু(২৫) কে আটক করে। দুটি চটের বেগ তল্লাশী করে ২০টি পেকেটে প্রতিটি ২ কেজী করে মোট ৪০ কেজী গাঁজাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এএসআই জাহাঙ্গীর বাদী হয়ে দুজনকে আসামী করে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়–য়া বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আজ কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply