রমজান কে স্বাগত জানিয়ে কুমিল্লা মহানগরী শিবিরের র‌্যালী

কুমিল্লা প্রতিনিধি :–
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখার উদ্যোগে মঙ্গলবার বিকেলে রমজান কে স্বাগত জানিয়ে র‌্যালী মিছিল বের করে।
মিছিল নগরীর টমছমব্রীজ থেকে শুরু করে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে সালাউদ্দিন মোড়ে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয় । সমাবেশে প্রধান অথিতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী সভাপতি মনির আহমেদ। তিনি বলেন রমজান কে সামনে রেখে এক ধরনের আমলা , সুধখোর, মুনাফা লোভিরা মজুত করে নিত্য পণ্যের দাম বৃদ্ধি করে সাধারন নাগরিকদের হয়রানি করতে ব্যস্ত। রমজানে সকল ধরনের অসামাজিক কার্যকলাপ এবং নগরীর সকল হোটেল রেস্তোরা দিনের বেলায় বন্ধ রাখার আহবান জানান। এ ক্ষেত্রে সরকারের দায়িত্বশীল ব্যাক্তিদের ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন, এই পবিত্র রমজান মাসে ছাত্রশিবির এবং জামায়াতের সকল নেতা কর্মীর মুক্তি দাবি করেন। র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন নগর সেক্রেটারী মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন, ছাত্রনেতা শাহাদাত হোসেন, জামাল আহমেদ মোল্লা, শাহিদুল ইসলাম পাটোয়ারী, সদর উদ্দীন শাহাদাত, আবুল কালাম রাসেল, ফরহাদ উদ্দীন, হাবিবুর রহমান মজুমদার প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply