দাউদকান্দিতে আরইউসিএমপির সচেতনতামূলক ক্রীড়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি :–

আজ ৯ জুলাই মঙ্গলবার সকালে দাউদকান্দির গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয় মাঠে ইছাপুর উদ্দীপন ‘আরইউসিএসপি লিঙ্ক’ প্রকল্পের আয়োজনে শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারাভিযানমূলক উপজেলার ৮টি স্কুলের প্রায় দুইশ’ ছাত্রছাত্রীর অংশগ্রহনে এক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মো: আক্তারুজ্জামান মাস্টারের সভাতিত্বে প্রধান অতিথির উদ্বোধনী বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান। বিশেষ অতিথি ছিলেন, মো: শওকত হোসেন মাস্টার, সাংবাদিক আাব্দুর রহমান ঢালী, মো. আলমগীর হোসেন, এফ.এফ. শাইফুল ইসলাম।
প্রধান অতিথি তার উদ্বোধনী বক্তব্যে বলেন,‘আরইউসিএমপি লিংক প্রকল্প শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধকল্পে আমাদের এলাকায় বেশ সচেতনতা সৃষ্টি করে চলছে। তাদের এই কার্যক্রমকে আমরা সাধুবাদ জানাই। আজকের এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনই প্রমাণ করে শিশুদের অনিরাপদ স্থানান্তর হ্রাসে সচেতনতা সৃষ্টির পাশাপাশি তারা শিশুদের মানসিক ও শারীরিক বিকাশেও প্রশংসনীয় ভূমিকা রেখে চলছে’।
উক্ত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন, এফ.এফ ফাতেমা খাতুন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে বিভিন্ন পর্যায়ে পুরস্কার প্রদান করেন আরওসিএমপির এরিয়া ম্যানেজার মো. আজিজুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply