গনমাধ্যমে বিশেষ অবদানের জন্য : এওয়ার্ড পেলেন যুগান্তরের কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি সাংবাদিক আবুল খায়ের

মো: মোশাররফ হোসেন, মুরাদনগর :–

গনমাধ্যমে বিশেষ অবদান জন্য বিশেষ এওয়াডর্ পেলেন দৈনিক যুগান্তর, আর টিভি, ও দি নিউজ টুডের কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি সাংবাদিক আবুল খায়ের। সোমবার রাতে কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরীর ভিআইপি মিলনায়তনে মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস এর উদ্যোগে মানবাধিকার ও গনতন্ত্র শক্তিশালী করতে আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভা শেষে বেশ কয়েকজন গুনী সাংবাদিককে মানব কল্যানে কাজ করার স্বীকৃতি সরূপ বিশেষ এওয়ার্ড প্রদান করা হয়।
কুমিল্লা জেলায় অনুসন্ধান পরিচালনা করে আর্তপিড়িত মানুষের কল্যানে কাজ করা সহ সাহসী সাংবাদিকতার কারনে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির জুরি বোর্ড তাকে এই এওয়ার্ড প্রদান করার সিদ্ধান্ত গ্রহন করে।
এ সময় সাংবাদিক আবুল খায়েরের হাতে সম্মাননা এওয়ার্ড তুলে দেন গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী জিএম কাদের এমপি। হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান এডভোকেট মোঃ সাইদুল হক সাইদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন,বিশিষ্ঠ সাংবাদিক ও মানবাধিকার পরিচালক জহিরুল হক বুলবুল, মানবাধিকার উপদেষ্টা ডা: আলতাব হোসেন, পরিচালক রফিকুল্লাহ ভুইয়া,লায়ন গনি মিয়া বাবুল,প্রকৌশলী মো: এ তালেব সহ দেশের শীর্ষ স্থানীয় বেশ কিছু ব্যাক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply