মুরাদনগরে যুবদল নেতাকে মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা।

মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি :–
মুরাদনগরে ডাকাতের বিরুদ্ধে অবস্থান ও বিভিন্ন স্থানে ডাকাত আটকে সহায়তা করায় বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের গত দু’বারের নির্বাচিত অভিবাবক প্রতিনিধি মোঃ মোস্তফাকে মিথ্যা ডাকাতির মামলায় জড়ানোর পায়তারা করছে স্থানীয় একটি ডাকাত চক্র। ঐ চক্রটি মুরাদনগর থানা পুলিশের সাথে আতাত করে আটক কয়েকজন ডাকাতের কাছ থেকে স্বীকারোক্তি আদায়ের নাটক সাজিয়ে যুবদল নেতা মোস্তফা ও যুবদল নেতা গিয়াস উদ্দিন ছাত্রদলের সভাপতি জয়নাল সহ বেশ কিছু রাজনৈতিক নেতাকে হয়রানী করার জন্য ব্যাপক পায়তারা করছে।
জানা যায়, গত রোববার রাতে উপজেলার হাটাশ ও খৈয়াখালীর পৃথক দুটি স্থান থেকে ডাকাতির প্রস্তুতিকালে যুবদল নেতা মোস্তফা সহ এলাকাবাসী একটি ডাকাত দলকে ধাওয়া করে ঘটনাস্থল থেকে কুখ্যাত দুই ডাকাত মাছুম ও ফারুককে আটক করলেও ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে আটক ডাকাতদেরকে ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলামের কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদে অন্য ডাকাতদের নাম স্বীকার করে। পরে ইউপি চেয়ারম্যান শরিফ, যুবদল নেতা মোস্তফা, ও স্থানীয় গন্যমান্যরা পুলিশকে খবর দিলে মুরাদনগর থানার এসআই কামালের নেতৃত্বে একদল পুলিশ এসে আটক ডাকাতদেরকে থানায় নিয়ে যায়। পরে ডাকাত পাকরাও করার সাথে সহায়তা করার কারনে ডাকাত চক্রের হোতারা থানায় গিয়ে পুলিশের সাথে আতাত করে স্বীকারোক্তির নাটক সাজিয়ে ওই যুবদল নেতা সহ এলাকার কিছু নিরিহ লোককে মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা করেও ব্যার্থ হয়। এর আগে বেশ কয়েক বছর পুর্বে যুবদল নেতা মোস্তফাকে ওই চক্রটির ইন্দনে পুলিশ মিথ্যা অভিযোগে আটক করে জেল হাজতে প্রেরন করেছিল। বিষয়টি নিয়ে স্থানীয় বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে।
এ ব্যাপারে যুবদল নেতা মোস্তফা জানান, বাঙ্গরা এলাকার সন্ত্রাস ও সকল অপকর্মের গডফাদার শেখ সামছুল হক শামমিয়া দির্ঘদিন যাবত এলাকার নানান অপকর্ম করে আসছে এলাকার সচেতন জনগনের পাশাপাশি আমিও ওই সন্ত্রাসীর অপর্মের প্রতিবাদ করে আসছি। যার ফলে শামমিয়া সহ এলাকার একটি ডাকাত চক্র আমার বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করে আমাকে মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply