কুমিল্লার মনোহরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মানিক ও সাধারণ সম্পাদক মিলন

জামাল উদ্দিন স্বপন :—
মনোহরগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ওইদিন সকাল ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচনে ৬টি পদে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন এবং মোট ৩৯ জন ভোটার ভোট প্রদান করেন।
সভাপতি পদে দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি ও আজকের জীবনের ষ্টাফ রিপোর্টার মো. হুমায়ুন কবির মানিক, সিনিয়র সহসভাপতি পদে মুরশিদুর রহমান সোহেল, সহসভাপতি পদে আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পদে আব্দুল বাকী মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুন্নবী সেলিম, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যা নির্বাচিত হন। এছাড়া বিনা প্রতিদ্বন্দিতায় দপ্তর সম্পাদক, প্রচার ও সাহিত্য বিষয়ক সম্পাদক, কোষাধ্যক্ষ পদে ১ জন করে এবং কার্যকরী সদস্য পদে ২ জন প্রার্থী নির্বাচিত হন। প্রেসক্লাবের সাবেক ও বর্তমান সভাপতি মো. হুমায়ুন কবির মানিক তাকে পুনঃবিজয়ী করায় সকলকে অভিনন্দন জানিয়েছেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের আহ্বায়ক মোখতার হোসেন সুমন, পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ মো. তৈয়ব হোসেন। নির্বাচন চলাকালীন পুলিশ বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply