বুড়িচংয়ে কলেজ ছাত্রীকে উক্ত্যক্ত করায় এক ইভটিজারকে ৬ মাসের কারাদন্ড

জেহাদ হোসেন খোকন :–

বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর আবদুল মতিন খসরু ডিগ্রী কলেজের এক ছাত্রীকে উক্ত্যক্ত করায় এক ইভটিজারকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রট ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খোরশেদ আলম খান।
জানা যায়, বুড়িচং উপজেলার কালিকাপুর আবদুল মতিন খসরু ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের এক ছাত্রী কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে কালিকাপুর বাজারে গাড়ীর জন্য অপেক্ষা করছিল। এসময় একই উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের হুমায়ূন কবিরের ছেলে ইয়াছির আরাফাত(২০) ওই ছাত্রীকে হাত ধরিয়া টানা হেচড়াসহ উত্ত্যক্ত করায় এলাকার লোকজন তাকে আটক করে মারধর করে। পরে বুড়িচং থানা পুলিশকে অবহিত করলে বুড়িচং থানার এস আই দেবাশীষ সরকার ও সঙ্গীয় ফোর্স তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মোহাম্মদ খোরশেদ আলম খাঁন ইভটিজার ইয়াছির আরাফাতের স্বীকারোক্তির ভিত্তিতে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply