এ সরকারের কাছে গণতন্ত্র ও ধর্ম নিরাপদ নয়—–ড.খন্দকার মোশাররফ হোসেন

শামীমা সুলতানা, দাউদকান্দি :–
আজ বৃহস্পতিবার বিকালে কুমিল্লা দাউদকান্দি উপজেলার পেন্নাই ঈদগাহ মাদ্রাসা মাঠে ওলামাদলের পরিচিতি সভা ও কর্মী সমাবেশে বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘এ সরকারের কাছে গণতন্ত্র ও ধর্ম কোনভাবেই নিরাপদ নয়। বর্তমান সরকার সংবিধান থেকে আল্লাহর উপর আস্থা ও বিশ্বাস বাতিল করেছে’। তিনি আরো বলেন, ‘শাহবাগ চত্বরে নাস্তিক ব্লগাররা আল্লাহ ও রাসুলের উপর কট্টুক্তি করে, আলেম ওলামারা এর প্রতিবাদ করলে সরকার তাদেরকে রাতের অন্ধকারে পুলিশ, র‌্যাব ও বিজিবি দিয়ে পাখির মত গুলি করে হত্যা করেছে। এ সরকারের সময় কক্্রবাজারে বৌদ্ধধর্মালম্বীদের উপর হামলা ও তা-ব চালানো হয়েছে। যে দেশে ৯০ ভাগ মুসলমান সে দেশের সংবিধান থেকে আল্লাহর নাম উঠিয়ে দিয়েছে এ সরকার। জনগণ তাদের কখনও ক্ষমা করবে না’।
উপজেলা ওলামাদলের সভাপতি মাও.কেএম আব্দুল লতিফের সভাপতিত্বে অনূষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি একেএম সামছূল হক, সাধারণ সম্পাদক আবুল হাসেম চেয়ারম্যান, উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ভিপি মেহেদী হাসান সজীব, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক মাও.মজিবুর রহমান প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply