কুমিল্লার দাউদকান্দিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

শামীমা সুলতানা :–

বুধবার দুপুরে কুমিল্লা দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর (পঃ) ইউনিয়নের আটিপাড়া গ্রামে প্রেমিক-প্রেমিকা বিষপানে আত্মহত্যা করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কুমিল্লা দাউদকান্দি উপজেলা মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়নের আটিপাড়া গ্রামের সুজাত আলীর কন্যা ৭ম শ্রেণীর স্কুলছাত্রী সুমা আক্তার (১৪) এর সাথে একই গ্রামের আবদুল মান্নানের ছেলে শামীম আহমেদ (১৮)-এর সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেম চলে আসছিল। আঃ মান্নানের একমাত্র পুত্র শামীম আহমেদ তাদের প্রেমের ঘটনাটি তার পরিবারকে জানায়। তাদের এ বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হলে তারা দুইজনই প্রাপ্ত বয়স্ক না হওয়ায় উভয়ের পরিবার তা মেনে নিতে রাজি হয়নি।
সেই সূত্রধরেই আজ বুধবার দুপুরে প্রেমিক শামীম ও প্রেমিকা সুমা আক্তার বিষপান করে। স্থানীয় লোকজন তাদের প্রথমে গৌরীপুরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক প্রেমিক যুগলকে মৃত ঘোষণা করেন।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আবুল ফয়সাল বলেন, ‘অভিমান করে কিশোর-কিশোরী যে ঘটনাটি ঘটিয়েছে তা কখনো কাম্য নয়’। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। প্রেমিক শামীম আহমেদ ও প্রেমিকা সুমা আক্তারের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply