ফোবানা ২০১৩-র আহ্ববায়ক ডিউক খানের ওয়াশিংটন সফর

ওয়াশিংটন প্রতিনিধি :–
ফোবানা ২০১৩-র আহ্ববায়ক ডিউক খান গত রবিবার ওয়াশিংটনের ফোবানার নেতৃবৃন্দের আমন্ত্রনে এক সংক্ষিপ্ত সফরে ওয়াশিংটন পৌঁছান। তিনি সেখানে এক মিলিত হন চেয়ারম্যান এটনী আলমগীর, মেম্বার সেক্রেটারী আব্দুস সাত্তার, জয়েন্ট সেক্রেটারী নুরল আমিন নুরু, ট্রেজারার তোফায়েল আহমেদ, ইউনিফিকেশন কমিটির চেয়ারম্যান ও মেম্বার ডঃ শাহজাহান মাহমুদ ও আনোয়ার হুসাইনের সাথে।

ডিউক খান সবাইকে ফোবানার ব্যাপক প্রস্তুতি সম্পর্কে অবহিত করেন এবং সকল প্রশ্নের জবাব দেন। অত্যন্ত হৃদ্যতা পূর্ন
এই সভায় ফোবানার ওয়াশিংটনের নেতৃবৃন্দ আবারো ঐক্যবদ্ধ ফোবানার প্রতি তাঁদের দৃঢ় আস্থা জ্ঞাপন করেন এবং ফোবানা ২০১৩ সম্মেলনের প্রতি তাঁদের সম্পূর্ন সমর্থন প্রকাশ করেন। ডিউক খান তাঁদের এই নিরংকুশ সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগস্টে সম্মেলনে আটলান্টায় সবাইকে স্বাগত জানান। তিনি বলেন যে ঐক্যবদ্ধ হবার কারণে এবারের ফোবানা রূপ নিতে যাচ্ছে এক মহা আনন্দ উৎসবে এবং শুধু যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য থেকেই নয়, সুদূর বাংলাদেশ থেকেও অনেক অতিথি তাঁদের যোগদান নিশ্চিত করেছেন।

সকল সাংবাদিক ও মিডিয়া কর্মীদের অনুরোধ করা হচ্ছে যে তারা যেন ফোবানা সম্পর্কিত সকল খবর সরাসরি ফোবানার মুখপাত্র আজাদুল হক অথবা এটর্নি আলমগীরের কাছ থেকে সংগ্রহ করেন। আগামী কিছুদিনের মধ্যে ফোবানার আরো অনেক খবর প্রকাশিত হবে।

এবছর ফোবানা ২০১৩ সম্মেলন অনুষ্ঠিত হবে জর্জিয়ার আটলান্টা শহরের কব গ্যালেরিয়ায় আগামী ৩০শে আগস্ট থেকে ১ সেপ্টেম্বর। বিস্তারিত জানার জন্য আমাদের ওয়েবসাইট দেখুনঃ www.fobanaonline.com অথবা সম্মেলন ওয়েবসাইট দেখুন www.fobana2013.fobanaonline.com।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply