বুড়িচংয়ে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচং উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বুড়িচং থানা পুলিশ।
পুলিশ জানায়, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এএসআই মোজাম্মেল হক ও সঙ্গীয় ফোর্স গত ২ জুলাই রাতে উপজেলার কংশনগর বাজার এলাকায় সন্দেহভাজন এক যুবকের দেহ তল্লাশী করে ৭ টি ইয়াবা ট্যাবলেটসহ যুবককে আটক করে। আটকৃত যুবক হলো কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার দক্ষিণ নারায়নপুর গ্রামের আবদুল লতিফের ছেরে মোঃ সোহেল(২৪)। এদিকে বুড়িচং থানার এএসআই জাহাঙ্গীর হোসেন ও সঙ্গীয় ফোর্স গত ২ জুলাই উপজেলার রাজাপুর ইউনিয়নের পাচোঁড়া লড়িবাগ সড়কের মাথায় গাড়িতে তল্লাশী করা কালে এক যুবকের নিকট থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে তাকে আটক করে। অপরদিকে এএসআই আবদুল কাদির ও সঙ্গীয় ফোর্স গত ২ জুলাই বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমাড়া ইন্দ্রবতি সড়কের মাথায় সন্দেভাজন এক যুবককে তল্লাসী চালিয়ে ২ কেজি গাঁজাসহ তাকে আটক করে। আটককৃত যুবক হলো বি-পাড়া উপজেলার ধান্যদৌল গ্রামের মোঃ মোসলেমের ছেলে মোঃ এনামূল হক(১৮)। তাছাড়া বুড়িচং থানার এস আই দেবাশিষ সরকার ও সঙ্গীয় ফোর্স গত ২ জুলাই বুড়িচং উপজেলার সদরের উত্তরপাড়া জরুইন সড়কের রাস্তার মাথায় সন্দেহভাজন এক যুবকের দেহে তল্লাশী চালিয়ে ১ কেজি গাঁজা সহ তাকে আটক করে। আটককৃত যুবক হলো বি-পাড়া উপজেলার ধান্যদৌল গ্রামের রোশন আলীর ছেলে আবুল খায়ের। পরে গতকাল ৩ জুলাই আটককৃত ৪ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে বুড়িচং থানা পুলিশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply