তিতাসে স্থায়ীভাবে সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণের জন্য জায়গা বরাদ্দের জন্য একাধিক প্রস্তাব

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে স্থায়ীভাবে সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণের জন্য উপজেলা নির্বাহী অফিসারের নিকট জায়গা প্রদানের প্রস্তাব করে একাধিক আবেদনপত্র জমা পড়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, তিতাস উপজেলায় স্থায়ীভাবে সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণের জন্য কালাইগোবিন্দপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন, বাতাকান্দি বাজার সংলগ্ন আমিরাবাদ মাঠ, উপজেলা কমপ্লেক্স এর পূর্ব পাশে হোমনা রোড থেকে কড়িকান্দি গ্রামের রাস্তার পাশে, হোমনা গৌরীপুর রোডের বন্দরামপুর ব্রীজের দক্ষিণ পূর্ব পাশে এবং কড়িকান্দি-মজিদপুর রোডের উত্তর পাশে একলারামপুর নামক স্থানে স্থায়ীভাবে সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণের জন্য জায়গা প্রস্তাব করে একাধিক আবেদন জমা পড়েছে। গত বুধবার পর্যন্ত সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণের জন্য ৫ স্থানের প্রস্তাব জমা পড়লেও এ তালিকা আরো দীর্ঘ হতে পারে বলে ধারনা করা হচ্ছে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, উপজেলার ৯টি ইউনিয়নের সাধারণ জনগণের মতামতের ভিত্তিতেই স্থায়ীভাবে সাব রেজিষ্ট্রার অফিস স্থাপন করা হবে।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান বলেন, যেহেতু কড়িকান্দি ইউনিয়নে উপজেলা কমপ্লেক্স, হাসপাতাল ও থানা ভবন অবস্থিত সে হিসাবে উক্ত স্থাপনাগুলোর আশে-পাশে সাব রেজিষ্ট্রার অফিস নির্মাণ হলে সাধারণ জনগণ উপকৃত হবে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী জানান, আবেদনপত্রগুলো প্রয়োজনীয় কাগজপত্রসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট পাঠানো হবে। পর্যালোচনা করে কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নেবে সেই অনুযায়ী আমরা কাজ করবো। উল্লেখ্য, তিতাস উপজেলার সাব রেজিষ্ট্রার কার্যক্রম গত ১ জুলাই থেকে উপজেলা পরিষদের কমপ্লেক্সে শুরু হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply