আজকের শিক্ষার্থী আগামী দিনে দেশ ও জাতির কর্ণধার—স্বরাষ্ট্রমন্ত্রী

শামসুজ্জামান ডলার :–

সুশিক্ষা গ্রহনের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সবাইকে এগিয়ে আসতে হবে। মনে রাখতে হবে আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনে দেশ ও জাতির কর্ণধার। কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের স্নাতক পর্যায়ে ছাত্রীদের উপবৃত্তির টাকা বিতরণ ও একাদশ শ্রেনীর নবীনবরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর একথাগুলো বলেছেন।
কলেজ অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, অভিবাবকসহ বিভিন্ন শ্রেনী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া মন্ত্রী একই দিনে কচুয়া উপজেলার ৭টি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যায়ে নবীন ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি ও গুলবাহারে অবস্থিত নিজ বাসভবনে ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র শিক্ষার্থী ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ অনুদানের চেক প্রদান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply