কুমিল্লার চান্দিনায় হাসপাতালে লাশ রেখে স্বজনদের পলায়ন!

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশ রেখে পলায়ন করেছে স্বজনরা! ওই রহস্যময় ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২ জুলাই) সকালে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে। পরে তার পরিচয় উদঘাটন করেছে। নিহতের ভাই এসে লাশ শনাক্ত করেছে। নিহতের নাম মো. সোহেল (২৪)। সে চান্দিনা উপজেলার ছাতাড্ডা গ্রামের আহম আলীর ছেলে।
হাসপাতালের দায়িত্বরত ডা. মনির জানান, মঙ্গলবার সকালে ২-৩জন ব্যক্তি অচেতন অবস্থায় মো. সোহেলকে হাসপাতালে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি। পরে ওই ২-৩জন ব্যক্তি সকলের অগচোরে লাশ ফেলে পালিয়ে যায়। আমরা চান্দিনা থানা পুলিশকে বিষয়টি অবহিত করি। তিনি আরও জানান, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি বিষ পানের কারণে তার মৃত্যু হয়েছে।
চান্দিনা থানার এস.আই নিমাই জানান, মো. সোহেল উপজেলার শুরিখোলা উত্তর পাড়া গ্রামের জামাল মিয়ার মেয়ে নাজমা আক্তারকে বিয়ে করে। গত শুক্রবার সে তার শ্বশুর বাড়ি যায়। গতকাল মঙ্গলবার শ্বশুর বাড়ি থেকে তার লাশ হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি আরও জানান, স্ত্রী নাজমা আক্তার শ্বশুর বাড়ি যেতে অসম্মতি জানালে সোহেল বিষ পান করে বলে প্রাথমিক তদন্তে জানাগেছে। এ ব্যাপারে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply