কুমিল্লার চান্দিনায় ৬ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ; চাপাতি উদ্ধার

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকা থেকে গত মঙ্গলবার (২ জুলাই) ভোরে ৬ ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এসময় তাদের কাছ থেকে ২টি চাপাতি ও রড উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার হারং গ্রামের ওসমান গণি’র ছেলে কাউসার (১৯), একই জেলার কোতয়ালী থানার ডুমুরিয়া চাঁনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. মহসিন (২৪), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সাকবুনিয়া গ্রামের হারুন মিয়ার ছেলে রিয়াজ ইলিয়াস (২০), একই উপজেলার বড় রঘুনাথপুর গ্রামের ইউসুফ আকন্দ এর ছেলে মো. স্বপন (২১), সাকবুনিয়া গ্রামের সোবহান হাওলাদারের ছেলে আল-আমিন (২১) ও পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বুইঠার হাটখোলা গ্রামের নাছির উদ্দিন তালুকদারের ছেলে আল-আমিন (২১)।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সার্বিক গোলাম মোর্সেদ জানান, ডাকাতদল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘদিন যাবৎ রড ছুড়ে যানবাহনে ডাকাতি করে আসছে। সোমবার দিনগত রাতে কুটুম্বর এলাকায় যানবাহনে ডাকাতি করার সময় স্থানীয় জনতা তাদেরকে ধাওয়া করে ৬ জনকে আটক করে গণপিটুনি দেয়।
মঙ্গলবার ভোরে অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সৈয়দ ফজলে রাব্বী, উপ-পরিদর্শক (এস.আই) বিপুল দেবনাথ ও সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) এনামূল হকসহ চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর স্থানীয় জনতা ৬ ডাকাতকে পুুলিশে সোপর্দ করেন।
এব্যাপারে চান্দিনা থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। গণপিটুনিতে আহত ডাকাতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে আদালতে পাঠানো হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply