বুড়িচংয়ে হোন্ডা চুরির ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

জেহাদ হোসেন খোকন :–
কুমিল্লার বুড়িচংয়ে চুরি করে অভিনব কায়দায় বসত ঘরের ভিতর গর্ত করে রাখা চোরাই হোন্ডা উদ্ধারের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘরের মালিক সহ ৬ জনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে হোন্ডার মালিক মোঃ নাজির মিয়া।
ঘটনার বিবরণে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ষোলনল গ্রামের আঃ রশিদের পুত্র মোঃ নাজির মিয়া(৩৫) তার ব্যবহৃত লাল রঙ্গের ১৫০ সিসি মডেলের পালসার মোটর সাইকেলটি গত ২৮ জুন রাতে তার বাড়ীর ঘরের গেইটের সাথে তালাবদ্ধ অবস্থায় রেখে ঘুমিয়ে পরে। ওই রাত্র অনুমান ২ ঘটিকার সময় নাজির মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘুম ভেঙ্গে গেলে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে গিয়ে দেখে তার মোটর সাইকেলটি নেই। পরে অনেক খোঁজাখোজির এ পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ষোলনল গ্রামেরমৃত জব্বর আলীর ছেলে শাহজাহান এর বসত ঘরের ভিতরে কবরের মত গর্ত করে গর্তের নিচে মোটার সাইকেলটি লুকাইয়া রেখেছে। পরে নাজির মিয়া এলাকাবাসী ও বুড়িচং থানার এসআই কাজী নাজমূল হক, এস আই নাসির আ‏হাম্মদ এবং সঙ্গীয় ফোর্সকে সাথে নিয়ে গত ৩০ জুন রাত্র অনুমান দেড় ঘটিকায় শাহজাহানের বশত ঘরে তল্লাসী চালিয়ে ঘরের ভিতর মাটির নিচের গর্ত থেকে অভিনব কায়দায় রাখা তার মোটর সাইকেলটি উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের মালিক শাহজাহান সহ পরিবারের সকল লোকজন পালিয়ে যায়। হুন্ডা চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোঃ নাজির মিয়া বাদী হয়ে গত ৩০ জুন রাতে ৬ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলার আসামীরা হলো- ষোলনল গ্রামের মৃত আবদুল জব্বারের ছেলে মোঃ শাহ জাহান(৫০), দুলা মিয়া ওরফে তারু মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া(২৮), শাহ জাহানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৫), চারু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৬), ঘরের মালিক শাহজাহানের স্ত্রী রিনা আক্তার(৪৫) ও দেলোয়ার হোসেনের স্ত্রী পারভিন আক্তার (২০)। পুলিশ মোটর সাইকেল চুরির সাথে জড়িতের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে বলে জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply