গাজীপুরে কারচুপি হলে লাগাতার হরতাল —–লেবার পার্টি চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান

ঢাকা :–
লেবার পার্টি চেয়াম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন- গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সরকার ভোট কারচুপি কিংবা জোর পূর্বক ফলাফল নিজেদের দিকে নেওয়ার অপচেষ্টা করলে তাৎক্ষনিক সরকার পতনে লাগাতার হরতাল কর্মসূচি দেবে ১৮ দলীয় জোট। চার সিটি নির্বাচনে চরম ভরাডুবিতে মহাজোট সরকার দিশেহারা হয়ে ষড়যন্ত্রের মাধ্যমে জনমত পাল্টানোর চিন্তা করছে । যার পরিনতি হবে ভয়াবহ। সুষ্ঠু নির্বাচন নিয়ে গাজীপুরবাসী চরম হতাশায় ভুগছে। কেননা ইতোমধ্যে সরকার দলীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা বিভিন্ন স্থানে ১৮ দলীয় নেতা-কর্মী ও ভোটারদের নানা হুমকি ধামকি দিচেছ। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সেনাবাহিনী মোতায়েন করা জরুরী।
তিনি বলেন-তত্ত্বাবধায়ক সরকার ছাড়া জাতীয় নির্বাচন করতে দেয়া হবে না। যে কোন ত্যাগের বিনিময়ে তত্ত্বাবধায়ক পূনর্বহাল করতে সরকারকে বাধ্য করা হবে। ১৮ দলীয় জোটের শান্তিপূর্ণ কর্মসূচি তোয়াক্কা না করলে সরকারকে কঠিন বিপর্যয়ের মুখোমুখি হতে হবে। দেশবাসী আওয়ামী জাহেলিয়াত থেকে মুক্তি চায়। ৫মে মতিঝিলে গভীর রাতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে নিরস্ত্র ঘুমন্ত হেফাজত কর্র্মীদের নির্বিচারে গনহত্যা ধর্মপ্রাণ দেশবাসী ভুলে যায়নি। তাই যেখানে নির্বাচন হচ্ছে সেখানেই আওয়ামী লীগকে ব্যালটের মাধ্যমে বুলেটের জবাব দিচ্ছে ধর্মপ্রাণ জনগণ। তাই শেখ হাসিনার উচিত সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক পূনর্বহালের মাধ্যমে রাজনৈতিক বিপর্যয়ের হাত থেকে দেশ-জাতি ও গণতন্ত্রকে সুরক্ষা করা।

তিনি আজ (সোমবার) সকাল ১০টায় টঙ্গী তরুন সংঘ অডিটোরিয়ামে বাংলাদেশ লেবার পার্টি টঙ্গী থানা শাখার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

থানা আহ্বায়ক ডাঃ হারুনুর রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী ,ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী ,সাংগঠনিক সম্পাদক মো: ফারুক রহমান, যুগ্ম মহাসচিব শামসুদ্দিন পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদ খান, গাজীপুর মহানগর সমন্বয়কারী মোঃ মশিউর রহমান, নগর নেতা দেলোয়ার হোসেন, মোঃ হাবিবুর রহমান, এনামুল হক প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply