কুমিল্লার চান্দিনায় প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের অভিযোগে মামলা

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা উপজেলার অম্বরপুর গ্রামে প্রবাসীর স্ত্রী তাসমিন আক্তারকে মারধর করে তার ভাসুর ও ভাসুরের স্ত্রী। এ ব্যপারে গত শুক্রবার (২৮ জুন) তাসমিন এর ভাই সিরাজুল ইসলাম বাদি হয়ে চান্দিনা থানায় ২ জনকে আসামী করে ১টি মামলা দায়ের করেন। গত ২৬ জুন (বুধবার) তাসমিন আক্তারের বসত ঘরে ওই ঘটনা ঘটে।
মামলার বিবরণে জানাযায়, গত বুধবার তাসমিনা বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরে দেখে সে ঘরে যেই তালা মারিয়া বাবার বাড়ীতে গিয়ে ছিল সেই তালা খুলিয়া তার ভাসুর মোঃ গজনবী ও ভাসুরের স্ত্রী মোসাঃ শারমিন আরেকটি তালা লাগিয়ে রাখে। পরে তাসমিনা তালাটি ভাঙ্গিয়া ঘরে প্রবেশ করলে তার ভাসুর ও ভাসুরের স্ত্রী ঘরে অনধিকার প্রবেশ করে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী মারধর করে এবং নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ২ লক্ষ ৫০ হাজার টাকার মালামাল নিয়ে যায় এবং ঘরের প্রয়োজনীয় আসবাবপত্র ভাঙ্গচুর করে ১০ হাজার টাকার ক্ষতিসাধন করে। পরে চিকিৎসা না করানোর জন্য তাসমিনাকে বাড়ীতে আটকে রাখে হামলাকারিরা। ননদ হালিমা মোবাইলে তাসমিনার ভাইকে ঘটনাটি জানালে ভাই সিরাজুল ইসলাম এলাকার লোকজনের সহায়তায় তার বোনকে মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করায়। মামলায় আরও উল্ল্যেখ করা হয় গজনবী একজন মাদকসেবনকারী ব্যক্তি এবং এলাকায় তাহার বিরুদ্ধে নারী নির্যাতনের মত একাধিক অভিযোগ রয়েছে। সে প্রায়ই এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করিয়া বেড়ায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply