বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শামসুজ্জামান ডলার :–
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পর্যায় শুক্রবার বিকেলে চরমাছুয়া হাজী মইনউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় উত্তর সর্দাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে ১ গোলে হারিয়ে ছোট চরকালিয়া প্রাথমিক বিদ্যালয় দল ইউনিয়ন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বড় হলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম গতবছরের বিভাগীয় পর্যায়ে রানার আপ দল দক্ষিণ রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দল অংশগ্রহন করে। নির্দিষ্ট সময় কোন দলই গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে দক্ষিণ রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি ও ক্রেস্ট তুলে দেয়ার পূর্বে ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেস’র সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চরকালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মনজুর আহমদ মঞ্জু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম। সভাপরিচালনা করেন- প্রধান শিক্ষক মানসুর আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন- প্রধান শিক্ষক হারুনুর রশিদ, রহমতউল্যাহ পাটোয়ারী, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান, সহকারী শিক্ষক আবুল কালাম, আবদুল বাতেন, আনোয়ারুল কবীর, খায়রুজ্জামান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চরকালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মনজুর আহমদ মঞ্জু বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধূলার বিকল্প নেই। শরীর-স্বাস্থ্য- মনকে ভালো রাখতে খেলা করতে হবে। ক্রীড়ার মাধ্যমে বিশ্ব দরবারে নিজেকে ও দেশকে পরিচিত করা যায় এবং সম্মান বয়ে আনা সম্ভব। শিশুদের ক্রীড়ামুখী করতে এ মহাজোট সরকার প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার ব্যবস্থা করেছে। যা প্রশংসার দাবী রাখে। শিশুদের লেখাপড়ার সাথে খেলাধুলায় পারদর্শী হতে হবে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply