ব্রাহ্মণপাড়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। ধর্ষিতার মা ৬ জনকে অভিযুক্ত করে থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছে।

মামলার এজাহার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার সিদলাই নাজনীন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রী গত ১৩ জুন তার নিজ বাড়ী সিদলাই থেকে তার বড় ভাইয়ের শ্বশুড় বাড়ী ষাটশালা গ্রামে বেড়াতে যায়। পরের দিন ১৪ জুন তার ভাবীর বাড়ীর পাশের বাড়ীর যুবক ষাটশালা গ্রামের শিপন মিয়ার ছেলে মোঃ ইয়াছিন(১৬) মেয়েটিকে ষাটশালা গ্রামের ঐতিয্য কুমারবাড়ী দেখাবে বলে বাড়ীর পাশে জামতলী সড়কের দিকে নিয়ে যায়। মোবাইল ফোনে সে তার অপর বন্ধু একই গ্রামের জীবন মিয়ার ছেলে সোহেল মিয়া(২৫), বাচ্চু মিয়ার ছেলে মানিক মিয়া(২২), ছন্দু মিয়ার ছেলে মোঃ আবুল(৪০), জামতলী গ্রামের আবিদ আলীর ছেলে মোঃ রুবেল(২৮), বারানী গ্রামের মোহন মিয়ার ছেলে মোঃ খলিল(২৫)কে ডেকে আনে। ঐ দিন বিকাল ৫ টায় জামতলী গ্রামের আবদুস সামাদ এর বাড়ীর পশ্চিম দিকে পুকুরের পাড়ে নির্জন স্থানে সে তার বন্ধুদের নিয়ে মেয়েটিকে জোরপূর্বক উলঙ্গ করে সকলে মিলে একের পর এক ধর্ষণ করে এবং তা মোবাইলে ছবি তুলে রাখে। বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয় ও চরম উত্তেজনা দেখা দেয়। গত ২৭ জুন বৃহস্পতিবার রাতে ষাটশালা উচ্চ বিদ্যালয় মাঠে এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিদের উপস্থিতিতে এনিয়ে শালিশ বৈঠক বসলে অভিযুক্তরা ধর্ষণের কথা স্বীকার করে। মেয়ের মা কৌশলে পুলিশকে খবর দিলে থানার এসআই লুৎফর রহমান, এসআই সেলিম আল দ্বীন, এএসআই আমির হামজা ও সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে পৌছে অভিযুক্ত ইয়াসিন, সোহেল, মানিক, রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় অভিযুক্ত আবুল ও খলিল পালিয়ে যায়। ধর্ষিতার মা মনোয়ারা বেগম বৃহস্পতিবার ব্রাহ্মণপাড়া থানায় অভিযুক্ত ৬ জনকে আসামী করে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছে।

থানার ওসি(তদন্ত) মফজল আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply