সাবেক এমপি মঞ্জুরুল আহসান মুন্সীকে ডিবি কার্যালয়ে আটকের ৬ ঘন্টা পর মুক্ত

এম.এ হোসাইন :–

কুমিল্লা-৪(দেবিদ্বার) নির্বাচনী এলাকার বিএনপি থেকে নির্বাচিত চারবারের সাবেক এমপি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীকে বৃহস্পতিবার ঢাকা তেজগাঁও থেকে কোন প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ ৬ ঘন্টা আটক করে রাখেন। বিকাল ৩ ঘটিকা থেকে রাত ৯টা পর্যন্ত আটক রেখে তাকে ছেড়ে দেয়।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় সাবেক এমপি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর ঢাকা তেজগাঁও অবস্থিত ব্যবসায়িক প্রতিষ্ঠান মেম পাওয়ার লিঃ এর অফিস থেকে ১০-১২ সদস্যের একদল ডিবি পুলিশ তাকে আটক করে মিন্টু রোডস্থ ডিবি পুলিশের অফিসে নিয়ে যায় এবং দীর্ঘ ৬ঘন্টা আটক রাখার পর ছাড়া হয়।

এদিকে মঞ্জুরুল আহসান মুন্সীকে আটকের খবর শুনে ওই ডিবি কার্যালয়ে উপন্থিত হন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি আবদুস সাত্তার, দেবিদ্বার উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, বিএনপি নেতা ও সাবেক ভিপি এনামুল হক হেলাল ও আবুল হোসেন লিপু, দেবিদ্বার উপজলা যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ, দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউপি বিএনপির সভাপতি নজরুল ইসলাম সরকার, এলাহাবাদ ইউপি যুবদলের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা। বিনা কারনে ওই জনপ্রিয় নেতা মঞ্জু মুন্সীকে আটক করে হয়রানি করায় উপস্থিত নেতাকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মঞ্জু মুন্সীর নিয়োজিত অ্যাডভোকেট মোঃ হাবিবুর রহমান মুঠোফোনে বলেন, চারবার নির্বাচিত এমপি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীকে বেআইনি ও অন্যায় ভাবে ৬ ঘন্টা আটকে রাখে ডিবি পুলিশ। তিনি শারীরিকভাবে অসুস্থ্য এবং কোন প্রকার কারণ ছাড়াই রাজনৈতিক ভাবে হয়রানি করার জন্য কাজটি করা হয়েছে।

অপরদিকে মঞ্জু মুন্সীর নির্বাচনী এলাকা (কুমিল্লা-৪) দেবিদ্বারে তাকে আটকের খবর ছড়িয়ে পড়লে নেতাকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । নেতাকর্মীরা বলেন, মঞ্জুরুল আহসান মুন্সীর আকাশ ছোয়া জনপ্রিয়তার কারনে বিরোধী শক্তি ভয় পেয়ে হামলা মামলার মাধ্যমে তাকে হয়রানি করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply