কুমিল্লার মুরাদনগরে ৬ টি রাম দা উদ্ধার

মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ–

মুরাদনগর উপজেলার যাত্রাপুর বাজারে বুধবার সন্ধ্যায় ৬ টি রাম দা উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার রঘুরামপুর গ্রামের ৭/৮ জন যুবক সন্ত্রাসী কার্যক্রম উদ্যেশে ৬টি রাম দা তৈরী করে রঘুরামপুর গ্রামে নেবার উদ্দেশ্যে যাত্রাপুর একে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও রঘুরামপুর গ্রামের মুতি মির্ধার ছেলে আঃ জলিল মৃর্ধা স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে যাত্রাপুর বাজারে আসলে রঘুরামপুর গ্রামের বাতেন মিয়ার ছেলে ছামছু মৃর্ধা,কনু চকিদার ছেলে মোঃ হাছান, খাজা মাস্টারের ছেলে সুমন, মোঃ আবু তাহের মিয়ার ছেলে হাসান ও ছামছু মিয়ার ছেলে মোশরেকুল, দলিল লেখক মনু সরকার (মুক্তা) ছেলে মাঈন উদ্দীন ছাত্র আঃ জলিল মৃর্ধার হাতে একটি বস্তা দিয়ে তা তাদের বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে।
এমতাবস্থায় বাজারের একজন বলে এ বস্তায় কি রয়েছে? দেখি? বস্তাটি এত ওজন কেন? সাথে সাথে বস্তা খুলে দেখা যায় ৬টি রাম দা। সঙ্গে সঙ্গে ৫জন যুবক দৌড়ে পালিয়ে যায়। বস্তা বহনকারী আঃ জলিল কে আটক করে যাত্রাপুর বাজার সেক্রেটারী ও ইউপি’র সদস্য মোঃ আক্তার ভূইয়ার কাপড়ের দোকানে বসিয়ে রাখে এবং পুলিশের হাতে তুলে দেয়।
মুরাদনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল আমিন জানায়, চুরি, ডাকাতি, ছিনতাই করার উদ্দ্যেশেই অস্র চালানের ব্যাগটি যাত্রাপুর বাজারে ছাত্র আঃ জলিলের হাতে তুলে দেয়। জিজ্ঞাসাবাদ করে ছাত্রটিকে ছেরে দেওয়া হয়েছে। মূল হুতাদের গ্রেফতার করতে অভিযান চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply