চান্দিনায় ক্রেতা সেজে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব : ১৪শ পিচ ইয়াবা উদ্ধার

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
কুমিল্লার চান্দিনায় ক্রেতা সেজে ১৪শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০। বুধবার (২৬ জুন) বিকেলে চান্দিনা বাজারের বাবুন চৌধুরী মার্কেট থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলেন- কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের সহিদউল্লার ছেলে ফয়সাল বিন সহিদুল্লাহ (৩২) ও চান্দিনার হারং গ্রামের মৃত আলী হোসেন এর ছেলে নূরুল ইসলাম (৩০)।
র‌্যাপিড এ্যাকশনা বেটালিয়ন (র‌্যাব)-১০ ঢাকা যাত্রাবাড়ি’র সিনিয়র এএসপি খন্দকার ফজলে রাব্বী জানান, দীর্ঘদিন যাবৎ তারা চান্দিনা বাজারের বাবুন চৌধুরী মার্কেটে মাস্টার ফ্যাশন নামে একটি কাপড় দোকানে কাপড় ব্যবসার আড়ালে ইয়াবা ব্যাবসা চালিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে ক্রেতা সেজে ওই কাপড় দোকানে ইয়াবা কিনতে গেলে তারা ইয়াবা ট্যাবলেট বের করে। এসময় নুরুল ইসলামের কাছ থেকে ১০০০ পিচ ও ফয়সালের কাছ থেকে ৪০০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। যার মুল্য ২লক্ষ ৮০হাজার টাকা।
আটককৃতদের পরে চান্দিনা থানায় হস্তান্তর করে র‌্যাব।
এ ব্যাপারে র‌্যাব-১০ এর এসআই মো. নজরুল ইসলাম বাদি হয়ে চান্দিনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply