ব্রাহ্মণপাড়ায় মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে ইউপি সদস্যের মামলা

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
ছোরা হাতে নিয়ে মধ্যরাতে ইউপি সদস্য মো. আনু মিয়ার উপর হামলা চালায় মাদকাসক্ত ছেলে ফারুক হোসেন (৩০)। তাঁর আত্ব চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে ছোরাসহ আটক করে ফারুক হোসেনকে। পরে মাদকাসক্ত ছেলেকে ব্রাহ্মণপাড়া থানাপুলিশে সৌপর্দ করে তার বিরুদ্ধে মারধরের অভিযোগে মামলা করেন ইউপি সদস্য আনু মিয়া। গত মঙ্গলবার (২৫ জুন) মধ্যরাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার তেতাভূমি গ্রামে এ ঘটনা ঘটে। থানাপুলিশ গতকাল বুধবার ফারুক হোসেনকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী শশীদল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও তেতাভূমি গ্রামের আনু মিয়ার ছেলে ফারুক হোসেন প্রায়ই মাদকাসক্ত হয়ে পরিবারের সদস্যদের হুমকি দামকী ও মারধর করতেন। কিছুদিন যাবত সে তার এক আত্মীয়কে বিয়ের প্রস্তাব দেয়। এতে তার বাবা রাজী হয়নি। রাজি না হওয়ায় ফারুক তার বাবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। গত মঙ্গলবার (২৫ জুন) মধ্যরাতে ফারুক মাদকাসক্ত হয়ে ছোরা হাতে নিয়ে তার বাবার উপর হামলা চালায় ও মারধর করে। এ সময় আনু মিয়ার চিৎকারে তাঁর অন্য ছেলে ও বাড়ির লোকজন ছুটে এসে ফারুককে আটক করে ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশকে খবর দেয়। গতকাল বুধবার সকালে থানা পুলিশ ফারুকের কাছে থাকা ছোরাটি উদ্ধার করে তাকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় ফারুক হোসেনের বাবা ইউপি সদস্য আনু মিয়া বাদী হয়ে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেছেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বড়–য়া বলেন, ফারুক মাদকাসক্ত হয়ে তার বাবার উপর হামলা চালায় ও মারধর করে। এ অভিযোগে তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ তাকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply