সন্ত্রাস দূর্নীতি গণহত্যার বিরুদ্ধে রায় দিতে প্রস্তুত গাজীপুরবাসী—-লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ ইরান

ঢাকা প্রতিনিধি:–

লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকারের সন্ত্রাস দূর্নীতি গণহত্যা নির্যাতন নিপীড়নের বিরুদ্ধে রায় দিতে প্রস্তুত গাজীপুরবাসী। চার সিটি নির্বাচনে মহাজোট প্রার্থীকে প্রত্যাখ্যান করে জনগণ সরকারকে হলুদ কার্ড দেখিয়েছে। সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় সরকারের শোচনীয় পরাজয়ে গণমানুষের বিজয়ের সূচনা হয়েছে। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে সরকারকে জনগণ লালকার্ড দেখাবে। স্থানীয় নির্বচনে ভরাডুবি দেখে মহাজোট দিশেহারা হয়ে অস্তিত্ব সংকটে পড়েছে। তাই শেখ হাসিনার সরকার জনগণ থেকে গণবিচ্ছিন্ন হয়ে জনাতঙ্কে ভূগছে। সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হলেও দূর্নীতি লুটপাট চাঁদাবাজি টেন্ডারবাজিতে চ্যাম্পিয়ন হয়েছে।
তিনি বলেন- ব্যর্থ অযোগ্য গণবিরোধী তাবেদার সরকারের পতনঘন্টা বেজে গেছে। এমপি মন্ত্রী ও দলীয় ক্যাডাররা জনরোষের ভয়ে দেশ ছেড়ে পালাতে শুরু করেছে। নতজানু আওয়ামীলীগ সরকার গণহত্যা চালিয়ে গণমাধ্যম, গণবিক্ষোভ ও গণদাবীকে মোকাবেলা করছে। মতিঝিলে বিদ্যুৎ বন্ধ করে গভীর রাতে ঘুমন্ত নিরস্ত্র মুসল্লীদের শান্তিপূর্ণ সমাবেশে নির্বিচারে গণহত্যা চালিয়েছে। আলেম ওলামাদের উপর নির্যাতন নিপীড়ন চালিয়ে অতীতে কেউ ক্ষমতায় থাকতে পারেনি শেখ হাসিনাও পারবে না। তিনি গাজীপুর বাসীকে টেলিভিশন মার্কায় ভোট দেওয়ার পাশাপাশি ভোট কেন্দ্র পাহারা দিয়ে বিজয় সুনিশ্চিত করার আহবান জানান।
তিনি আজ (বুধবার) সকাল ৯টা থেকে গাজীপুরের বোর্ডবাজার, বড়বাড়ী, গাজীপুরা, মালেকের বাড়ী ও বাসন এলাকায় গণসংযোগ শেষে জেলা বিএনপি কার্যালয়ে ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে একথা বলেন। জেলা সমন্বয়কারী মশিউর রহমানের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-তথ্য বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব হিন্দুরতœ রামকৃষ্ণ সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা ফজলুর রহমান, জমিয়তে ওলামায়ে ইসলামের মুফতি নাসির উদ্দিন ও ছাত্র ফোরাম সদস্য সচিব কে, এম, নাজমুল হাসান রুমান প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply