চান্দিনার মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে জালিয়াতি মামলা

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের অধ্যক্ষ ও গণতান্ত্রিক যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল কাশেম এর বিরুদ্ধে জালিয়াতি মামলা দায়ের করেছে ওই কলেজের প্রভাষক আশরাফুন্নিছা বিলকিছ। আদালতে লিখিত অভিযোগ দায়ের করার পর ওই অভিযোগটি চান্দিনা থানায় পাঠালে চলতি মাসের ১১ জুন চান্দিনা থানায় মামলাটি নথিভূক্ত হয়। গত ২ জুন কুমিল্লা আদালতে ওই মামলা দায়ের করা হয়।
এজাহারের বিবরণে জানাযায়, প্রভাষক বিলকিছ গত ১৯৯৯ইং সালের ১ জুন ওই কলেজে যোগদান করার পর আট বছর পূর্ণ হলে তিনি সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি চাইলে অধ্যক্ষ আবুল কাশেম ষড়যন্ত্র করে শিক্ষক তালিকা বিবরণীতে তার যোগদান তারিখ ১ জুন এর স্থলে ২ জুন ও শিক্ষকের স্বাক্ষরের স্থলে প্রভাষক বিলকিছ এর স্বাক্ষর জাল করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এর নিকট পাঠান। এছাড়া অধ্যক্ষ আবুল কাশেম বিভিন্ন সময় প্রভাষক বিলকিছকে শারীরিক, মানসিক ও সামাজিক ভাবে নির্যাতন চালিয়ে আসছেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্সেদ জানান, বিজ্ঞ আদালতের আদেশ পেয়ে মামলাটি থানায় লিপিবদ্ধ করা হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply