মুরাদনগরে এমপি কায়কোবাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুরাদনগর(কমিল্লা) প্রতিনিধি :–
বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জাল হোসাইন কায়কোবোদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহারের দাবিতে মুরাদনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা-নবীনগর সড়কের উপজেলার চাপিতলা বাস ষ্টেশন এলাকায় স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জানা যায় , মুরাদনগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে চাপিতলা বাসস্টেশন ও এর আশপাশের এলাকায় বিক্ষোভ মিছিল শেষে বাস স্টেশনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়ের বাবুল, সাধারন সম্পাদক কাইয়ুম বাশার, ইউনিয়ন যুবদল সভাপতি একেএম হাসানুজ্জামান সুজন, ছাত্রদল সভাপতি জালাল উদ্দিন, বিএনপি নেতা ইমাম হোসেন, আলমগীর, জাকির হোসেন, জামাল উদ্দিন এলিন, বাচ্চু মিয়া প্রমুখ। সমাবেশে বক্তারা অবিলম্বে এমপি কায়কোবাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও হয়রানীমুলক মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহবান জানান, অন্যথায় আরো ব্যাপক আন্দোলনের কর্মসচি দেয়া হবে বলেও সমাবেশে বক্তারা জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply