কুমিল্লার চৌদ্দগ্রামে শিবির কর্মী আজিজ হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার আধাবেলা হরতাল

কুমিল্লা প্রতিনিধি:–
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ছাত্রশিবির কর্মী আব্দুল আজিজকে হত্যাকারী ছাত্রলীগ নেতাকর্মীদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বৃহস্পতিবার আধাবেলা হরতাল ডেকেছে জেলা ছাত্রশিবির।

এ ছাড়া হত্যাকাণ্ডের প্রতিবাদে ২৬ জুন জেলা ব্যাপী বিক্ষোভ মিছিল ও ২৮ জুন জেলাব্যাপী দোয়া দিবস কর্মসূচির ঘোষণা দেয় কুমিল্লা জেলা ছাত্রশিবির।

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটায় শিবিরকর্মী আব্দুল আজিজের নামাজের জানাজা শেষে ছাত্রশিবির নেতারা এ ঘোষণা দেন।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও কুমিল্লা মহানগর ছাত্রশিবিরের সভাপতি মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামে সোমবার রাতে আব্দুল আজিজ (২৫) নামের এক ছাত্রশিবির কর্মীকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ কর্মীরা।

চৌদ্দগ্রামের জামায়াতের সেক্রেটারি মিজানুর রহমান জানান, সোমবার রাত নয়টায় ছাত্রলীগ কর্মীরা আলকরা ইউনিয়নের পদুয়ার শানচাই গ্রামের ইব্রাহিমের ছেলে শিবিরকর্মী আব্দুল আজিজকে ছাত্রলীগ কর্মীরা জোরপূর্বক ধরে নিয়ে গণপিটুনি দিয়ে আশঙ্কাজনক অবস্থায় একই ইউনিয়নের কুলাসার গ্রামে ফেলে চলে যায়।

তাকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply