কুমিল্লায় এস এম সির ব্লু ষ্টার সেবাদানকারীদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি ;–
ইউএসএআইডি এর আর্থিক সহযোগিতায় সোশ্যাল মার্কেটিং কোম্পানির উদ্যোগে গত ২৪ জুন কুমিল্লা জেলার কান্দিরপারস্থ আরটিসান সেন্টারের গ্রীন ক্যাসেল কনফারেন্স হলে সমাপনীঅনুষ্ঠান অনুষ্ঠিত হয় “ব্লুষ্টার” প্রোভাইডারদের ৩দিন ব্যাপী রিফ্রেসারস প্রশিক্ষন কর্মশালা। প্রশিক্ষন কর্মশালায় অংশগ্রহন করেন কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত ২৪ জন ব্লুষ্টার স্বাস্থ্য সেবাদানকারী। এই প্রশিক্ষন কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং অংশ গ্রহনকারীদেকে প্রশিক্ষন উপকরণ বিতরণ করেন সোশ্যাল মার্কেটিং কোম্পানীর হেড অব সেলস মোঃ সাইদুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা এরিয়ার সেলস ম্যানেজার সি. এন. মন্ডল, “ব্লুষ্টার” নেটওয়ার্ক এর প্রোগ্রাম অফিসার-ফিল্ড অপারেশন মোস্তাক আহমেদ চৌধুরী ,সিনিয়র সেলস প্রমোশন অফিসার লুৎফর রহমান ও শাহীন আহসান। প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন ও.জি.এস.বি এর ডাঃ সুব্রত দত্ত। প্রধান অতিথি সাইদুর রহমান তার বক্তৃতায় এদেশের পরিবার পরিকল্পনা কার্যক্রম ও স্বাস্থ্য সেবায় সোশ্যাল মার্কেটিং কোম্পানির দীর্ঘ দিনের অবদান তুলে ধরেন এবং প্রশিক্ষনে অংশগ্রহণকারীদের এস এম সির সামগ্রীর প্রসারে ও জনকল্যানে এই কার্যক্রমকে আরও বেগবান করার অনুরোধ জানান। সোশ্যাল মার্কেটিং কোম্পানি আগামী দেড়মাসে পর্যায়ক্রমে কুমিল্লা, চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালী, ফেনী ও খাগড়াছড়ি জেলার ৩৮০ জন স্বাস্থ্য সেবাদানকারীকে প্রশিক্ষন দিবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply