কুমিল্লায় শ্রেষ্ঠ পুলিশ হিসেবে ৬ জনকে পুরস্কৃত

জামাল উদ্দিন স্বপন:–
কুমিল্লা বিভিন্ন থানায় কর্মরত সৎ, নির্ভীক ও সাহসিকতার সহিত দায়িত্ব পালনের জন্য কুমিল্লা জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৬ জন শ্রেষ্ঠ পুলিশ হিসেবে পুরস্কৃত করা হয়। সোমবার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সদস্যদের মাঝে চলতি বছরের মে মাসের কাজের স্বীকৃতি স্বরূপ এ সংবর্ধনা দেয়া হয়।
পুলিশ অফিস সূত্রে জানা যায়- ২০১৩ সালের মে মাসে আইন-শৃংখলা নিয়ন্ত্রণ, সততা, নিষ্ঠা ও সাহসিকতা ও অপরাধ দমনসহ বিভিন্ন কর্মকান্ডে বলিষ্ট ভূমিকা পালনে শ্রেষ্ঠ পুলিশ হিসেবে কুমিল্লা ১৬টি থানার পুলিশ সদস্যদের মধ্যে শ্রেষ্ঠ হিসেবে কোতয়ালী মডেল থানার ২ ওসি, দাউদকান্দির ১ এসআই, ডিবি পুলিশের ১ এএসআই ও ২ কনষ্টেবলসহ ৬ জনকে স্বীকৃতি ও সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের কুমিল্লা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী প্রধান হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী আশ্রাফ, অফিসার ইনচার্জ (ওসি’র) মধ্যে কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মহি উদ্দিন মাহমুদ, অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আইয়ুব, দাউদকান্দি মডেল থানার এসআই জামসেদ, কুমিল্লা ডিবি পুলিশের এএসআই মো: জাহাঙ্গীর আলম, ডিবি’র কনস্টেবল হাবিবুর রহমানকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন।
এ বিষয়ে জেলা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী বলেন, প্রতি মাসে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ কর্মকর্তাদের মধ্যে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply