ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় ছাত্রকল্যান সম্পাদক জহিরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

কুমিল্লা প্রতিনিধি:–
ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় ছাত্রকল্যান সম্পাদক ও গলিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরী। মিছিল পরবর্তী সমাবেশে নগর ছাত্রশিবির সভাপতি মনির আহমেদ বলেন যে সরকার যদি তার বাকশালী আচরন ও মনোভাব এর পরিবর্তন না করে তাহলে ইসলামী ছাত্রশিবির সাধারন ছাত্রসমাজকে নিয়ে প্রতিরোধ গড়ে তুলে সরকারের পতন ঘটিয়ে ঘরে ফিরবে ইনশাআল্লাহ। মিছিলে উপস্থিত ছিলেন সাবেক শহর সেক্রেটারী মোহাম্মদ হোসাইন, নগর ছাত্রশিবির সেক্রেটারী মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন, ছাত্রনেতা মোজাম্মেল হক, শাহাদাত হোসেন, শাহিদুল ইসলাম পাটোয়ারী , ফরহাদ উদ্দীন আহমেদ প্রমুখ।
মহানগর জামায়াত আমীর জনাব কাজী দ্বীন মোহাম্মদ ও নগর ছাত্রশিবির সভাপতি মনির আহমেদ এক যুক্ত বিবৃতিতে পুলিশের এহেন আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। জনপ্রিয় একজন চেয়ারম্যানকে এভাবে গ্রেফতার করলে সাধারন জনগন ঘরে বসে থাকবেনা। তারা অবিলম্বে জনাব জহিরুল ইসলামের মুক্তি দাবি করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply