কুমিল্লার বরুড়ায় ইভটিজিং-এর প্রতিবাদ করায়

শাহিন জামান, বরুড়া :–
কুমিল্লার বরুড়া উপজেলার বড় কৈয়নী উচ্চ বিদ্যালয়ের ইভটিজিং এর প্রতিবাদ করায় ইভটিজাররা ৩ জনকে গুরুত্বর আহত করেছে। আহতরা বরুড়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন।
জানা যায়, উপজেলার বড় কৈয়নী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির জৈনিক ছাত্রীকে বিদ্যালয়ের পাশ্ববর্তী গ্রাম তারাপুকুরিয়ার আব্দুল জলিলের ছেলে সবুজ (২২) প্রায় সময় ইভটিজিং করে। একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নাছির তার প্রতিবাদ করে। প্রতিবাদ করাকে কেন্দ্র করে রোববার বিদ্যালয়ের সামনে সবুজ তার সঙ্গীদেরকে নিয়ে নাছিরকে এলোপাতারি সাইকেলের সেইন দিয়ে মারধর করে এবং মাথায় আঘাত করলে সে গুরুত্ব আহত হয়। খবরটি তার পিতা মফিজ মিয়া ও চাচা খোকন মিয়া শুনে ঘটনাস্থলে গেলে সবুজ তাদেরকেও মারধর করে গুরুত্বর আহত করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনায়েত উল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করেছি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম কাউছার চৌধুরী জানান, দুই পক্ষে মারামারি হয়েছে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নির্বাহী কর্মকর্তা ছানিয়া আক্তার জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ফোন পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply