দেবিদ্বারে গাজাঁ ও ফেনন্সিডিল উদ্ধার সহ ২জন গ্রেফতার

মোঃ জামাল উদ্দিন দুলালঃ–
কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশ রোববার ভোরে ও শনিবার সন্ধ্যারাতে গোপন সংবাদের ভিত্তিতে ১০ কেজি গাজা ও ১৪ বোতল ভারতীয় সেনন্সিডিল উদ্ধার সহ ২জন কে গ্রেফতার করে। থানায় মামলা দায়ের করে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম বদিউজ্জামান (ওসি) ও এস আই শাহ কামাল আখন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার ভোরে উপজেলার কুমিল্লা সিলেট মহাসড়কের কালিকাপুর বাসষ্ট্যান্ড থেকে নরসিংদী জেলার রায়পুর উপজেলার বাঁশঘারী গ্রামের (সাবেদ আলী মুন্সী বাড়ী)মৃত মুন্সী ওয়াজ উদ্দিন মাষ্টারের পুত্র মোঃ বাহারুল আলম (৫৩) কে ১০ কেজি গাজাঁ সহ এবং অপর দিকে শনিবার সন্ধ্যারাতে ব্রাক্ষনবাড়িয়া জেলার তেতাভূমি গ্রামের আজমত আলীর পুত্র কামাল হোসেন (৪২)কে দেবিদ্বার উপজেলার জারগঞ্জ গোমতী বেরিবাঁধের উপর থেকে বডিফিটিং ১৪ বোতল ভারতীয় ফেনন্সিডিল সহ তাদেরকে গ্রেফতার করা হয়। এব্যাপারে গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে গতকাল রোববার দুপুরে তাদের কে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply