কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ গ্রেপ্তার ২

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ একজন ও অপর একটি মাদকের মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে পাঠিয়েছে।
থানা সুত্রে জানা যায়, সোমবার ১৭ জুন ভোর ৫ টায় থানার এসআই সুজন চন্দ্র পাল ও সঙ্গীয় ফোর্স উপজেলার সিদলাই-ব্রাহ্মণপাড়া সড়কের সিদলাই গাজী মার্কেটের সামনে দিয়ে একটি প্লাষ্টিকের বেগ নিয়ে উপজেলার বড়ধুশিয়া গ্রামের মৃত আবদুর রৌফ মেম্বারের ছেলে বিল্লাল হোসেন(৩০) হেটে যাবার সময় তার গতিরোধ করে। বেগ তল্লাশী করে ৩ কেজী গাঁজাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। অপরদিকে গত রবিবার রাতে থানার এএসআই আমির হামজা ও সঙ্গীয় ফোর্স উপজেলার সিদলাই গ্রামের মোঃ আলী আহাম্মদের ছেলে সোলেমান(৪০)কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। সে একটি মাদকের মামলার পলাতক আসামী ছিল। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়–য়া জানান, আসামীদের ১৭ জুন কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply