নাঙ্গলকোটের জামুরাইলে অপকর্মের হোতাদের তর্জন-গর্জন; শৃঙ্খলা ভঙ্গের আশংকা

কুমিল্লা প্রতিনিধি :–
নাঙ্গলকোট উপজেলার জামুরাইল গ্রামের পরকীয়া প্রেমের সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ার পর প্রকৃত দোষী লোকদের তর্জন-গর্জন আর মারমুখী আচরণে এলাকায় চরম অনিরাপত্তা বিরাজ করছে।
সরে জমিনে ঘুরে দেখা গেছে, সবিতা রাণী (২৫) নামে এক হিন্দু মহিলার প্রতি পাশবিক নির্যাতনের কারনে এক চাঞ্চল্য সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর পুরো এলাকায় হৈ চৈ শুরু হয় এবং এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলে। কিন্তু দূর্ভাগ্য জনক ব্যাপার হচ্ছে পত্রিকান্তরে সংবাদ প্রকাশিত হওয়ার পর সংশ্লিষ্ট দুষ্টু চক্র এলাকার কতিপয় হার্মাদ লোক ভিকটিম পরিবারের প্রতি নানা দূর্ব্যবহার সহ মারমুখী আচরণ করে চলেছে। এলাকাবাসীর সূত্রে জানা গেছে, অপকর্মের মূল হোতা আবদুল হামিদ ওরফে পলাশ ও পারভেজ হোসেন মিয়ার নের্তৃত্বে কতিপয় গুন্ডা পান্ডা সারা এলাকায় তেলে বেগুনে পরিবেশ সৃষ্টি করছে। তাদের ভন্ডামী আচরণে উক্ত এলাকায় যে কোন মূহুর্তে মারা-মারী ও খুন খারাপীর মতো ঘটনা ঘটতে পারে। এদের জোড় ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। মানুষ জন বড্ডো অস্বস্তিতে দিন গুজরান করছে।
এদিকে সবিতা রাণীর গর্ভের অবৈধ সন্তান টি ২ মাস পূর্বে পৃথিবীতে আসে। যাদের কারণে এমন ঘটনা ঘটেছে যা তাদের জোর জবর দস্তি মূলক ও মার মুখী আচরণে এলাকা বিষাক্ত হয়ে উঠেছে। দূর্ভাগ্য জনক ব্যাপার হচ্ছে যারা অন্যায় অপরাধের সহযোগিতা করছে তারা সর্ব ব্যাপারে প্রভাবশালী। জানা গেছে, মাহবুব, জাহাঙ্গীর, শহীদ, খোকন,শিপন, মিরাজ, খালেক গং এলাকায় সন্ত্রাসদের লংকা বাজাচ্ছে। এমন কি তারা এলাকার প্রভাবশালী লোক সহ প্রশাসন কে ম্যানেজ করে তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছে।
নিরপেক্ষ তদন্ত করলে সন্ত্রাসীদের থলের বিড়াল বেরিয়ে আসবে। সমাজে সু-বিচার প্রতিষ্ঠা হবে। এলাকাবাসী শান্তি লাভ করবে। এ ব্যাপারে এলাকাবাসী প্রশাসনের প্রতি সুবিচার প্রার্থনা করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply