কুমিল্লায় ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শনে যোগাযোগ মন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি:–
শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বাইপাস রেলক্রসিং এর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
এ সময় তিনি সাংবাদিকদের বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে যে দল পরাজিত হবে তাদের জন্য আগামী নির্বাচন সতর্কবার্তা হিসেবে কাজ করবে।
মন্ত্রী বলেন, দলীয় সরকারের অধীনে নির্বাচন কতটা স্বাধীন চার সিটি কর্পোরেশন নির্বাচনের মধ্য দিয়ে সেটাই প্রমাণ হবে।
যোগাযোগ মন্ত্রী আরো বলেন, ‘‘আমি মনে করি সিটি কর্পোরেশন নির্বাচনের ধারাবাহিকতায় আগামী জাতীয় নির্বাচনও সম্পূর্ণ নিরপেক্ষ হবে। এই সিটি কর্পোরেশন নির্বাচনের রেশ আগামী জাতীয় নির্বাচনের আগে শেষ হবে না।’’
এ সময় যোগাযোগ মন্ত্রীর সঙ্গে ছিলেন, চার লেন প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার ইবনে আলম হাসান, অতিরিক্ত প্রকল্প পরিচালক-ঢাকা আফতাবুল ইসলাম খান, প্রকল্প ব্যবস্থাপক-২ ইঞ্জিনিয়ার মো. মাসুদ সারোয়ারসহ, সড়ক জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মফিজুল ইসলাম, চার লেন প্রকল্পের পরিচালক ইবনে আলম হাসান, সহকারী প্রকল্প পরিচালক আফতাব হোসেন খাঁন, প্রকল্প ব্যবস্থাপক মো. মাসুম সারওয়ার, কুমিল্লা সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী রুহুল আমিন।
উল্লেখ্য, ১১০ কোটি টাকা ব্যয়ে ৩৪৪ মিটার দৈর্ঘ্যের ফ্লাইওভারটির নির্মাণ কাজ গত বছরের ১৪ ফ্রেরুয়ারি থেকে শুরু হয়েছে। আগামী অর্থবছরে এ কাজ শেষ হবে। এ পর্যন্ত ফ্লাইওভারটির ১৫ শতাংশ কাজ শেষ হয়েছে বলে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply