বুড়িচংয়ে ফরমালিন যুক্ত আম খেয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে এক যুবক

জেহাদ হোসেন খোকন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর বাজারের বুড়িচং ফলের আড়ৎ নামে এক ফল দোকানের ফরমালিন যুক্ত আম খেয়ে মোঃ মাহবুব আলম টিপু(৩০) নামে এক যুবক মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। মারাত্মক ভাবে অসুস্থ টিপু বর্তমানে কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালে মূমুর্ষ্য অবস্থায় চিকিৎসাধীন আছে।
বুড়িচং উপজেলা সদরের কলেজ গেইট এলাকার অসুস্থ টিপুর পিতা ডাঃ হারুনুর রশিদ জানায়, তার ছেলে সেবা হাউজিং এর চেয়ারম্যান ও পীরযাত্রাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ হাসমত উল্লাহর নাতী মোঃ মাহবুব আলম টিপু গত ১৪ জুন বুড়িচং উপজেলা সদর বাজারের সিএনজি ষ্টেশন সংলগ্ন আবু তাহেরের বুড়িচং ফলের আড়ৎ নামে ফল দোকান থেকে ৬০ টাকা দরে ২ কেজি লেংড়া আম কিনে নেয়। পড়ে বাড়ীতে গিয়ে রাতে ওই আম কেটে কিছু অংশ খাওয়ার কিছুক্ষনের মধ্যেই সে অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তার শারিরীক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক ভাবে রাত সাড়ে ৩টায় কুমিল্ল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কুমেক হাসপাতালে নেয়ারপর তার শারিরীক অবস্থা আরো অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে অসুস্থ্য টিপুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে না নিয়ে জরুরী ভাবে কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চালাচ্ছে। গতকাল ১৫ জুন রাত্র ৮ টা পর্যন্ত অসুস্থ টিপুর অবস্থা তেমন উন্নতি হয়নি। অসুস্থ্য টিপুর পিতা ডাঃ হারুনুর রশিদ আরো জানান, প্রশাসন অবিলম্বে বুড়িচং বাজারসহ সর্বত্র সকল ফলের দোকানে ফরমালিন যুক্ত ফল বিক্রেতাদেরকে তদন্ত সাপেক্ষে আইনের আওতায় এনে ফরমালিন মুক্ত আম ও বিভিন্ন ফল বিক্রয়ের ব্যবস্থা নিতে জোর দাবী জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply